এশিয়ান ফ্র্যাঞ্চাইজ একাডেমি

বৈশিষ্ট্যযুক্ত স্বাস্থ্য এবং সৌন্দর্য ফ্রেঞ্চাইজি

সর্বশেষ স্বাস্থ্য এবং সৌন্দর্য ফ্রেঞ্চাইজি

এশিয়ান ফ্র্যাঞ্চাইজ একাডেমি

পোস্ট হয়েছে: 27/07/2020
এশিয়ান ফ্র্যাঞ্চাইজ একাডেমি - বিশ্বব্যাপী সম্প্রসারণের জন্য সেট গত কয়েক বছরে আফ্রিকার সাথে আপনার নিজস্ব ফ্রেঞ্চশক্তি তৈরি করবে ...

স্বাস্থ্য এবং সৌন্দর্য ফ্রেঞ্চাইজি

বিগত বছরগুলিতে স্বাস্থ্য ও সৌন্দর্য পরিষেবা এবং চিকিত্সার জন্য উচ্চ চাহিদা ছিল। আজকাল যেহেতু লোকেরা ঠিক দেখতে চায় না তারা তাদের সেরাটি দেখতে চায়। সুতরাং আজ আমি স্বাস্থ্য এবং সৌন্দর্য শিল্পের সম্পূর্ণ সম্ভাবনাগুলি দেখানোর জন্য নীচে কিছু তথ্য তালিকাবদ্ধ করব এবং এখন বিনিয়োগের উপযুক্ত সময়ও হতে পারে।

স্বাস্থ্য ও সৌন্দর্য শিল্পের চারপাশে পরিসংখ্যান।

আমরা এখন আগের বছরগুলি থেকে সংগৃহীত স্বাস্থ্য ও সৌন্দর্য শিল্পকে ঘিরে কয়েকটি পরিসংখ্যান তালিকা করব list আমাদের লক্ষ্য হ'ল যে কেউ স্বাস্থ্য ও সৌন্দর্যের ভোটাধিকারে বিনিয়োগ করতে চাইছেন তাদের আশ্বাস দেওয়া। কারণ সামগ্রিকভাবে বৃদ্ধি বার্ষিক দেখায় এটি যোগদানের জন্য একটি উত্তেজনাপূর্ণ শিল্প।

তুমি কি জানতে?

  • প্রতিটি ব্যক্তি সৌন্দর্য শিল্পে ব্যক্তিগত চিকিত্সা বা পণ্য কোনও ধরণের উপর বার্ষিক প্রায় 113 ডলার ব্যয় করে।
  • স্কিনকেয়ারের পূর্বাভাসের বাজারের বৃদ্ধি বিশ্বব্যাপী m 20m।
  • 2018 সালে, স্কিনকেয়ার শীর্ষস্থানীয় বিভাগে ছিল, যা বিশ্ববাজারের প্রায় 39 শতাংশ ছিল।
  • চুলের যত্নের পণ্যগুলিতে আরও 21 শতাংশ তৈরি হয়েছে, যদিও মেক-আপটি 19 সালে 2018 শতাংশ ছিল।
  • বিশ্বজুড়ে কসমেটিক মার্কেটের মেক-আপ শেয়ার একটি প্রচুর পরিমাণে 40%।
  • এটা পরিষ্কার যে স্বাস্থ্য ও সৌন্দর্য খাতে বিশাল চাহিদা রয়েছে। স্বাস্থ্য এবং সৌন্দর্যের ভোটাধিকার শুরু করার এখন উপযুক্ত সময়।

এই পরিসংখ্যানগুলি স্বাস্থ্য ও সৌন্দর্য শিল্পের জন্য কী দেখায়?

সামগ্রিকভাবে এই পরিসংখ্যানগুলি দেখায় যে স্বাস্থ্য এবং সৌন্দর্য শিল্প একটি বিস্তৃত এবং বিবিধ গ্রাহক বেসের সাথে আপনি বিশেষত মধ্যবয়সী সম্প্রদায়ের কাছে বিজ্ঞাপন দিতে চান এমন একটি আশাব্যঞ্জক সুযোগ। কারণ তারা সৌন্দর্যের পণ্য এবং চিকিত্সায় সবচেয়ে সাপ্তাহিক এবং বার্ষিক ব্যয় করতে দেখা গেছে। সুতরাং মূলত আপনি এই পরিসংখ্যানগুলি থেকে কী সরিয়ে নিতে পারবেন তা হ'ল এই শিল্পটি ধারাবাহিকভাবে অর্থনৈতিক প্রবৃদ্ধির লক্ষণ দেখিয়ে চলেছে এবং সৌন্দর্য বা ফ্যাশন সেক্টরে যারা রয়েছে তাদের জন্য খুব প্রতিশ্রুতিবদ্ধ পূর্বাভাস দেওয়া হচ্ছে।

বিউটি ফ্র্যাঞ্চাইজির বিভিন্ন ধরণের সুযোগগুলি কী কী?

সামগ্রিক সৌন্দর্য খাতে দুটি ধরণের যেতে পারে। প্রথমত ফ্যাশন শিল্প রয়েছে যা আনুষাঙ্গিক, পোশাক, স্যুট ইত্যাদির জন্য বছরে বিপুল পরিমাণ অর্থ উপার্জন করে। যেমন এবং এই জাতীয় পণ্য। দ্বিতীয়ত আপনার কাছে সৌন্দর্য শিল্প রয়েছে যা চুলের পণ্য, স্পা ট্রিটমেন্ট এবং সেই লাইনের চারপাশের জিনিসগুলির মতো পণ্য। সুতরাং আপনার নিজের এবং আপনার ক্যারিয়ারের জন্য কোনটি সেরা বলে মনে করেন তা আপনাকে বেছে নিতে হবে। উদাহরণস্বরূপ, যদি আপনার সৌন্দর্য পণ্য শিল্পের মডেলিংয়ের ইতিহাস থাকে তবে ক্যারিয়ারের পথে যাওয়ার জন্য আপনার কাছে আরও আকর্ষণীয় হতে পারে।

ফ্র্যাঞ্চাইজেক ইন্টারন্যাশনালে আপনার আদর্শ সৌন্দর্যের ভোটাধিকার সন্ধান করুন।